April 26, 2024, 12:36 pm

রামগড়ে ডাকাতি হওয়ার মালামাল সহ আটক – ৪

১৭ আগস্ট ২০১,, বিন্দুবাংলা টিভি. কম,    সোহাগ মজুমদার,

খাগড়াছড়ি প্রতিনিধি :
খাগড়াছড়ি জেলার রামগড়ে মাত্র ১২ দিনের মাথায়,রামগড় পৌর ৪নং ওয়ার্ডের কমপাড়া এলাকার বাসিন্দা রামগড় বাজারের বিশিষ্ট চাল ব্যবসায়ী মো. ইউছুপের বাড়িতে দুর্ধষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় নগদ ৩ লক্ষ টাকা,৬ ভরি স্বর্ণালংকার ও ৩টি মোবাইল সেট লুট করে নিয়ে যায় ডাকাত দল।

আজ (১৬আগস্ট) শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এই ডাকাতির ঘটনা ঘটে। পারিবারিক সূত্রে জানাযায়,শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩টার সময় ব্যবসায়ী মো:ইউছুপের বাড়ির পিছনের একটি দরজা ভেঙ্গে ৭/৮ জনের একটি মুখোশপরা ডাকাত দল ঘরে প্রবেশ করে সবাইকে অস্ত্রের মূখে জিম্মি করে আলমিরার চাবি নিয়ে একটি রুমের ভিতর পরিবারের লোকজনকে আটকে রাখেথ এবং বাড়ির সকলের মোবাইল গুলো ও ছিনিয়ে নেয় ডাকাত দল। এসময় আলমিরাতে থাকা নগদ ৩ লক্ষ টাকা ও ৬ ভরি স্বর্ণালংকার ৩টি মোবাইল সেট লুট করে পালিয়ে যায় ডাকাত দল।

পুলিশ সূত্রে জানা যায়, ডাকাতির খবর পেয়ে রামগড় থানা পুলিশ তাৎক্ষণিক ভাবে অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল সৈয়দ মো:ফরহাদ, ও রামগড় থানা অফিসার ইনচার্জ তারেক মোহাম্মদ আব্দুল হান্নানের নেতৃত্বে অভিযান পরিচালনা করে সোনাইপুল ফরেনার্স চেক পোষ্ট এলাকায় একটি অট্টো রিকশা সিএনজি থেকে তিন ডাকাতকে আটক করে এসময় তাঁদের কাছে লুট করা ২,৫৭,১৯৫ টাকা ও ৪ ভরি স্বর্ণালংকার উদ্ধার করেছে পুলিশ।

আটককৃতরা হচ্ছে,(১) মো.নুরুল ইসলাম(৩৫),পিতা মৃত.মো.আব্দুস সালাম সাং তৈছালা পাড়া,(২) মো. নুরনবী প্রকাশ নাজিম উদ্দিন (৩২), পিতা মৃত.আহসান উল্ল্যাহ সাং মলিয়াইশ, ধন গাজী বাড়ি মীরসরাই চট্টগ্রাম,(৩) মো.শাহ আলম টুকু (৩৫), পিতা মৃত. মো. চৌধুরী মিয়া সাং পশ্চিম শুল্লুকিয়া,চৌধুরী বাড়ি সুধারাম নোয়াখালীথ তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে রামগড় তৈছালা পাড়া এলাকার, (৪) মো:নুরুল আমিনের ছেলে মো:নজরুল ইসলামকে বাড়ি থেকে আটক করা হয়।

এদিকে রামগড় থানার অফিসার ইনচার্জ তারেক মোহাম্মদ আব্দুল হান্নান বলেন, আটককৃত নাজিমের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৫টি ডাকাতি মামলা ও শাহ আলমের নামে একটি ডাকাতি মামলা,নুর ইসলামের নামে দুটি মামলা আছে এবং সে একটি মামলার সাজা প্রাপ্ত পলাতক আসামী বলে ও জানান। এবং ডাকাতির ঘটনায় জড়িতদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে। ডাকাতি ঘটনায় ব্যবসায়ী ইউছুপ নিজে বাদী হয়ে রামগড় থানায় একটি মামলা দায়ের করেছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা