April 19, 2024, 1:22 pm

ছাগলনাইয়ায় শান্তিপূর্ণভাবে পালিত হলো শ্রীকৃষ্ণের ৫২৪৫ তম জন্ম উৎসব।

২৩ আগস্ট ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম,    সৈয়দ কামাল,ফেনী থেকেঃবিশ্বশান্তি দেশ ও জাতীর মঙ্গল কামনায় ছাগলনাইয়া পূজা উদযাপন পরিষদের আয়োজনে,মহাবতার ভগবান শ্রীকৃষ্ণের ৫২৪৫ তম জন্ম উৎসব ২৩ আগস্ট বেলা সাড়ে ১১ টায় মঙ্গল শোভাযাত্রার মধ্যেদিয়ে শান্তিপূর্ণভাবে পালিত হয়েছে।
শ্রীকৃষ্ণের শুভ আবির্ভাব পূণ্যতিথি জন্মাষ্টমী উপলক্ষে এইদিন সকালে ছাগলনাইয়া পৌরসভাস্থ পশ্চিম ছাগলনাইয়া শ্রী রাধাকৃষ্ণ সেবাশ্রম প্রাঙ্গনে দিবসটির গুরুত্ব তুলেধরে, ছাগলনাইয়া উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ ও হিন্দুধর্মালম্বী ঠাকুরগণ আলোচনা করেন।আলোচনা শেষে সকাল সাড়ে ১০ টার সময় পূজা উদযাপন পরিষদের সভাপতি ডাঃঅমল কান্তি শীল ও সাধারণ সম্পাদক রতন দাশ এর নেতৃত্বে একটি মঙ্গল শোভাযাত্রা বেরহয়।বিভিন্ন ব্যানার পেস্টুনে শোভিত আলোচনাস্থল থেকে বেরহওয়া মঙ্গল শোভাযাত্রাটি ছাগলনাইয়া পৌর শহরের জিরো পয়েন্ট হয়ে আদালত মোড়ের শহীদ মিনার পর্যন্ত গিয়ে,ওই স্থান থেকে মঙ্গল শোভাযাত্রাটি পুঃরায় আলোচনা সভাস্থলে এসে শেষ হয়।
জন্মাষ্টমী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও মঙ্গল শোভাযাত্রার সার্বিক নিরাপত্তা প্রদানের লক্ষে ছাগলনাইয়া থানার অফিসার ইনর্চাজ মেজবাহ্ উদ্দিন আহমেদ ও থানার পরিদর্শক (তদন্ত) সুদ্বীপ রায় পলাশের নেতৃত্বে ছাগলনাইয়া থানা পুলিশের ৮ টি পুলিশি টিম মাঠে ছিলো।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা