April 26, 2024, 5:37 am

খাগড়াছড়ি ছাত্রলীগের কাল পতাকা মিছিল ও প্রতিবাদ সমাবেশ

১৮ আগস্ট ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম,    সোহাগ মজুমদার,

খাগড়াছড়ি প্রতিনিধি:
খাগড়াছড়িতে কালো পতাকা মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ছাত্রলীগ। ২০০৫ সালের এ দিনে একযোগ ৬৩ জেলায় সিরিজ বোমা হামলার প্রতিবাদে এ প্রতিবাদ মিছিল করা হয়।

শনিবার (১৭ আগস্ট) সকাল সাড়ে ১১টায় নারিকেল বাগানস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে এ মিছিল শুরু হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌর টাউন হলে গিয়ে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজের সঞ্চালনায় সমাবেশে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মংসেইপ্রু চৌধুরী অপু, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার, জেলা পরিষদ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল, সদর উপজেলা চেয়ারম্যান শানে আলম, জেলা যুবলীগ সভাপতি যতন কুমার ত্রিপুরা,প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, বিএনপি-জামায়াত জোট জঙ্গি সৃষ্টির মাধ্যমে সারা দেশে একযোগে সিরিজ বোমা হামলার মাধ্যমে দেশকে অস্থিতিশীল করে তোলা চেষ্টা করেছিল। এছাড়া বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় থাকাকালীন দেশে সন্ত্রাস ও নৈরাজ্যের নরকে পরিণত করেছিল। তাই সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে নেতাকর্মীদের স্বোচ্ছার থেকে শক্ত হাতে দমনে প্রস্তুত থাকার আহ্বান জানান তারা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা