March 29, 2024, 11:18 am

ইসলামিক রিলিফ বাংলাদেশ এর উদ্যোগেইসলামপুরের নোয়ারপাড়ায় ত্রাণ বিতরণ

২৮ আগস্ট ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম, শহিদুল ইসলাম কাজল,

স্টাফ রিপোর্টার জামালপুর: ইসলামিক রিলিফ বাংলাদেশ এর উদ্যোগে মঙ্গলবার দুপুরে ইসলামপুরের নোয়ারপাড়া ইউনিয়নের ১২শ ২৬ জন বন্যার্ত পরিবারের মাঝে নগদ অর্থসহ ত্রান বিতরন করা হয়েছে। এতে প্রধান অতিথি ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান্য এডভোকেট এসএম জামান আব্দুন নাছের বাবুল।

ইসলামপুরের নোয়ারপাড়া ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ের সামনে ত্রান বিতরন উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন নোয়ারপাড়া ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান্য মো: সোলায়মান মন্ডল ফারাজ। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামীক রিলিফ বাংলাদেশ এর প্রজেক্ট ম্যানেজার মো. কামরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ নেতা এডভোকেট মো: রাহাত পালোয়ান। ওই ত্রান বিতরন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইসলামীক রিলিফ বাংলাদেশ এর সহকারী প্রজেক্ট ম্যানেজার মোঃ ওয়াহিদুল মোমেন, সলোমন ম্রং, সাবিকুন নাহার, আমিনুল ইসলাম, নূরে সিকতা, মো. খলিলুর রহমান, খাজাদুল ইসলাম, মো. করিম ফকির, নোয়ারপাড়া ইউপি সদস্য আমিনুল ইসলাম সরদার, ইব্রাহিম খলিল, ওমর ফারুক, রেজাউল করিম, নজরুল ইসলাম প্রমুখ।

ওই ত্রান বিতরনী আলোচনা পর্ব শেষে নোয়ারপাড়া ইউনিয়নের ১হাজার ১০৩ জনের প্রত্যেককে নগদ ৪ হাজার ৫শ টাকা ও প্রয়োজনীয় সামগ্রীসহ একটি করে কীটবক্স প্রদান করা হয়েছে। এছাড়াও ১২৩জন প্রতিবন্ধির প্রত্যেককে নগদ ৫হাজার ৫শ টাকা ও প্রয়োজনীয় সামগ্রীসহ একটি করে কীটবক্স প্রদান করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা