খেলা

আবারও পাকিস্তান সফরে যাচ্ছে বাংলার মেয়েরা

৩১ আগস্ট ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্ট :

দুই ওয়ানডে এবং তিন টি-টোয়েন্টি খেলতে আবারও পাকিস্তান সফরে যাচ্ছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। আগামী অক্টোবর-নভেম্বরে পাকিস্তানের লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে হবে সবগুলো ম্যাচ।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো না হলেও, পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) শুক্রবার (৩০ আগস্ট) এ সূচি প্রকাশ করেছে।

দ্বিতীয় নারী দল হিসেবে এ বছর পাকিস্তান সফরে যাচ্ছে বাংলাদেশ। এর আগে গত জানুয়ারিতে তিনটি ওয়ানডে খেলতে পাকিস্তানে গিয়েছিল ওয়েস্ট ইন্ডিজ নারী দল। শ্রীলঙ্কার পুরুষ দলও তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে সেপ্টেম্বরের শেষ দিকে পাকিস্তানে যাবে।

আগামী ২৩ অক্টোবর পাকিস্তানে পৌঁছাবে বাংলাদেশ। এরপর ২৬ অক্টোবর মাঠে গড়াবে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। পরে ২৮ ও ৩০ তারিখ হবে বাকি দুই ম্যাচ। ওয়ানডে সিরিজের দুই ম্যাচ হবে নভেম্বরের ২ ও ৪ তারিখ। পাঁচটি ম্যাচই হবে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে।

গত চার বছরে দ্বিতীয়বারের মতো পাকিস্তানে যাচ্ছে বাংলাদেশ নারী দল। সবশেষ ২০১৫ সালের সফরে দুটি করে টি-টোয়েন্টি ও ওয়ানডে খেলেছিল তারা। টি-টোয়েন্টি সিরিজ ২-০ তে হারলেও ওয়ানডে সিরিজ ১-১ ব্যবধানে ড্র করেছিল বাংলাদেশের মেয়েরা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button