March 29, 2024, 5:54 am

ওবায়দুল কাদেরকে সেলিমা: সাহস থাকলে মধ্যরাতে নির্বাচন করতেন না

১২ জুলাই ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্ট :

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের সমালোচনা করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান বলেছেন, আপনি বলেছেন, ‘সাহস থাকলে বেগম জিয়াকে মুক্ত করে আনেনথ। আপনাদের মুখে বড় কথা মানায় না। কারণ আপনারা নির্বাচন করেন নাই। আপনাদের সাহস থাকলে ২৯ ডিসেম্বর মধ্যরাতে নির্বাচন করতেন না।

শুক্রবার (১২ জুলাই) রাজধানীর জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ ছাত্র মিশনের দ্বিতীয় কাউন্সিল উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সেলিমা রহমান বলেন, আপনাদের যদি জনগণের প্রতি আস্থা থাকতো তাহলে আপনারা ৩০ ডিসেম্বরের নির্বাচনের দিন জনগণকে ভোট দিতে দিতেন। আপনাদের জনগণের প্রতি আস্থা ছিলো না। কারণ আপনারা জানেন বাংলাদেশের জনগণের থেকে আপনারা বিচ্ছিন্ন হয়ে গেছেন। অবৈধ পন্থায় ক্ষমতায় এসে আপনারা আজকে অনেক কথা বলছেন। আপনারা বিচার ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছেন। ধর্ষণ আজকে মহাউৎসবে পরিণত হয়েছে। দুই বছরের শিশু বাচ্চা থেকে ৬০ বছরের বৃদ্ধা পর্যন্ত এর হাত থেকে রক্ষা পাচ্ছে না। আজকে এগুলো কেন হচ্ছে? কোনো বিচার নেই, বিচার ব্যবস্থাকে সম্পূর্ণরূপে ধ্বংস করে দেয়ার ফলে আজকে এসব ঘটনা ঘটছে।

তিনি বলেন, সরকার শিক্ষাব্যবস্থাকে ধ্বংস করে ছাত্রসমাজকে ধ্বংসের পাঁয়তারা করছে। শিক্ষার মান কমিয়ে দিয়ে আজকে ছাত্রসমাজকে টেন্ডারবাজি এবং দুর্নীতিবাজদের পক্ষে লেলিয়ে দেয়া হচ্ছে। আমরা দেখতে পাই ২০ থেকে ২৫ বছরের ছেলেরা আজকে বিভিন্ন তাণ্ডববাজি করছে, বিভিন্ন মানুষ হত্যা করছে।

তিনি আরও বলেন, এই সরকার বেগম জিয়াকে ভয় পায়, জিয়া পরিবারকে ভয় পায়। তাই অন্যায়ভাবে মিথ্যা মামলা দিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে আটকে রেখেছে এবং তারুণ্যের অহংকার দেশনেতা তারেক রহমানকে নির্বাসিত করে রেখেছে। কারণ এই সরকার জানে, গণতন্ত্রের প্রতীক দেশনেত্রী বেগম খালেদা জিয়া যদি মুক্ত থাকেন তবে এই অবৈধ সরকারের মসনদ চুরমার হয়ে যাবে।

এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান, লেবার পার্টির ভাইস চেয়ারম্যান ইউনুস আলী, যুগ্ম মহাসচিব হুমায়ুন কবির, ছাত্র মিশনের নেতৃবৃন্দ ও বিভিন্ন ভ্রাতৃপ্রতিম ছাত্র সংগঠনের নেতৃবৃন্দ।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা