April 19, 2024, 10:02 am

হোমনায় সাংবাদিকদের সাথে এএসপি(সার্কেল) এর মতবিনিময়

৩১ জুলাই ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম, হোমনা সংবাদদাতা :
সারাদেশব্যাপী ছড়িয়ে পরা ছেলেধরা আতঙ্ক ও গণপিটুনী রোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষে উপজেলার কর্মরত সংবাদ কর্মীদের সাথে মতবিনিময় সভা করেছে পুলিশ প্রশাসন। গতকাল সোমবার সন্ধ্যায় হোমনা সার্কেলের কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) হোমনা সার্কেল মো. ফজলুল করিম দেশের বর্তমান প্রেক্ষাপট নিয়ে বিস্তারিত আলোচনা করেন।
সভায় এএসপি বলেন,হোমনায় মাদকবেীদের স্থান হবে না । মাদকের ব্যপারে কোন ছাড় নেই । পুলিশ আর সাংবাদিকের কাজ প্রায় একই সাংবাদিক তথ্যদিয়ে সহযোগীতা করবে পুলিশ তা বাস্তবায়ন করবে । সে যেই দলেরই হউক না কেন মাদক সেবী বা কারবারীদের পক্ষে কাজ করবে তাদের বিরুদ্ধে আমাদের অবস্থান । একটি পরিবারে মাদকসেবী থাকা মানে পরিবারটি শেষ। সুতরাং মাদক নিয়ন্ত্রণে সমাজের সকলকে এগিয়ে আসতে হবে । তিনি বলে ডেঙ্গু, ও ছেলে ধরা আতঙ্ক ও গণ পিটুনী রোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষে কাজ করে যাচ্ছে পুলিশ। বিগত কয়েক দিনে দেশের বিভিন্ন স্থান থেকে ছেলে ধরা সন্দেহে যাদের আটক করা হয়ছিল তদন্ত করে দেখা গেছে তাদের মধ্যে কেউ ,মানষিক রোগী ও শ্রমিক কেহ ছেলে ধরা না।
সহকারী পুলিশ সুপার(এএসপি) আরো বলেন, উপজেলার গুজবে বিভ্রান্ত না হতে জন সাধারনের প্রতি আহবান জানিয়ে মাইকিং অব্যাহত আছে এবং উপজেলার বিভিন্ন মসজিদে গুজবের বিরুদ্ধে জনসাধারনের মধ্যে জনসচেতনতা মূলক বক্তব্য উপস্থাপনের ব্যবস্থা করা হয়েছে। পুলিশ সুপার গুজব নিয়ে বিভ্রান্ত না হবার জন্য সবাইকে একসাথে কাজ করার আহবান জানান। মতবিনিময় সভায় হোমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মো. ফজলে রাব্বী সহ উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা