April 19, 2024, 10:57 pm

হোমনায় মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ উদ্বোধন

২৫ জুলাই ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম, হোমনা সংবাদদাতা :
“নিজ আঙ্গিনা পরিস্কার রাখি, সবাই মিলে সুস্থ থাকি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুমিল্লার হোমনায় মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহের উদ্বোধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২৫ জুলাই) সকাল ১০টায় উপজেলা পরিষদ থেকে একটি সচেতনতামূলক র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে ইউএনও জনাব তাপ্তি চাকমা পরিষদ মাঠে পরিচ্ছন্নতা কার্যক্রমে অংশগ্রহন করে এর উদ্বোধন করেন ।

উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ইউএনও জনাব তাপ্তি চাকমার সভাপতিত্বে পিআইও নাহিদ আহাম্মেদ জাকির এর সঞ্চালনায় বক্তব্য রাখেন ওসি সৈয়দ মো. ফজলে রাব্বী, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ সৈয়দ মো. নজরুল ইসলাম, স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সরফরাজ হোসেন খান, হোমনা প্রেস ক্লাবের সভাপতি আব্দুল হক সরকার, ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম, সাংবাদিক এটিএম মোর্শেদুল ইসলাম শাজু, উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. আক্তার হোসেন প্রমুখ ।

সভায় বক্তাগন সমসাময়িক কালে ডেঙ্গু মহামারি আকারে দেখা দিয়েছে । এর ভয়াবহতা থেকে মুক্তি পেতে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদসহ পৌর সভার মেয়র, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, স্কুলের শিক্ষক, মসজিদের ইমাম ও শিক্ষার্থীসহ সকলের সচেতন হওয়ার উপর গুরুত্বারোপ করেন । এ সময় বিভিন্ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক,বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,ইউপি চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা