April 19, 2024, 6:57 am

স্ত্রীর তালাকের নোটিস পেয়ে খুশিতে দুধ দিয়ে গোসল করলেন স্বামী

১৬ জুলাই ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম,

নিউজ ডেস্ক: টাঙ্গাইলের মধুপুরে স্ত্রীর তালাকের নোটিস হাতে পেয়ে খুশিতে তিন লিটার দুধ দিয়ে গোসল করেছেন স্বামী (আলম)। রোববার (১৪ জুলাই) স্ত্রীর তালাকের নোটিস পেয়ে এ কাণ্ড করেন সে।

আলম উপজেলার নবগঠিত বেরিবাইদ ইউনিয়নের জাঙ্গালিয়া গ্রামের নয়ন মিয়ার ছেলে।

স্থানীয়রা জানায়, একই গ্রামের ১৫ বছরের এক কিশোরীর সাথে তার প্রেমের সম্পর্ক হয়। পরে বিষয়টি জানাজানি হলে ছেলের অভিভাবকরা বিয়েতে আপত্তি জানায়। এরপরেও তাদের মাঝে প্রেমের সম্পর্ক চলামান থাকায় এক বছর আগে মেয়ের পরিবার তিন লাখ টাকা দেনমোহর ধরে বিয়ে দেয়।

বিয়ের কিছুদিন দাম্পত্য সম্পর্ক ভালোভাবেই চলছিলো। তবে ছেলেটি বেকার থাকায় দিন দিন দাম্পত্য সম্পর্কে নানা অশান্তি দেখা দেয়। এ নিয়ে দুই পরিবারের মধ্যে প্রায়ই কলহের সৃষ্টি হতো। বেশ কয়েকবার বিষয়টি সামাজিকভাবে সমাধানের চেষ্টা করে ব্যর্থ হয়। ছেলের পরিবার দেনমোহরের টাকা পরিশোধে অসমর্থ হওয়ায় তালাকের পথেও যেতে পারছিল না কেউই। একপর্যায়ে মেয়েটি প্রায় ছয়মাস আগে আবার বাড়ি চলে গিয়ে স্বামীকে তালাকের নোটিস পাঠায়।

তালাকের কাগজ হাতে পেয়ে এবং তিন লাখ টাকার দায় থেকে মুক্তির আনন্দে দুধ দিয়ে গোসল করেছে আলম। গোসলের পরে তার পরিবার স্থানীয়দের মাঝে খিচুড়ি রান্না করে বিতরণ করে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা