সারাদেশ

বন্যা দুর্গতদের মাঝে খাগড়াছড়ি সদর জোনের খাবার বিতরণ

১০ জুলাই ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম, সোহাগ মজুমদার,     

খাগড়াছড়ি,প্রতিনিধি:  আর্তমানবতার সেবার অংশ হিসেবে খাগড়াছড়ি সদর এলাকায় পাহাড়ী ঢলে সৃষ্ট বন্যায় আটকা পড়া পাহাড়ীদের উদ্ধার করে রান্না করা ও শুকনো খাবার বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী খাগড়াছড়ি সদর জোন।

গতকাল মঙ্গলবার (০৯ জুলাই) রাত ৮ টায় খাগড়াছড়ি সদর উপজেলার উত্তর গঞ্জপাড়া প্রাথমিক বিদ্যালয়ে আশ্রয় কেন্দ্রে উপস্থিত ৫৫০ জন পানিবন্দীদের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন খাগড়াছড়ি সদর জোনের উপ-অধিনায়ক মেজর মোঃ রেজাউল করিম, পিএসসি।

এ সময় তিনি বলেন, খাগড়াছড়ি সদর জোন (২২বীর) তথা বাংলাদেশ সেনাবাহিনী সবসময় আর্তমানবতার সেবায় বেসামরিক প্রশাসনকে দুর্যোগপুর্ণ মুহুর্তে তাৎক্ষণিক সহায়তায় সার্বক্ষণিক পাশে ছিলো এবং আগামীতেও থাকবে। শান্তি সম্প্রতি এবং উন্নয়ন এই মুলমন্ত্রকে সামনে রেখে বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য চট্টগ্রামে দীর্ঘদিন যাবৎ অত্যন্ত দক্ষতার সাথে পেশাগত দায়িত্ব পালন করে আসছে। পার্বত্য চট্টগ্রামের বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ডের পাশাপাশি সার্বিক মান উন্নয়নে ও বেসামরিক প্রশাসনকে সহায়তায় সেনাবাহিনীর ভুমিকা অনস্বীকার্য।

এ বিষয়ে খাগড়াছড়ি সদর জোন অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ আরাফাত হোসেন, পিএসসি বলেন, পাহাড়বাসীর আর্থ-সামাজিক উন্নয়নের পাশাপাশি সকল সম্প্রদায়ের মাঝে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সেনাবাহিনীর এমন উদ্যোগ ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

 

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Check Also
Close
Back to top button