March 29, 2024, 11:56 am

ছেলেধরা’ গুজবে সচেতনতা সৃষ্টিতে মাটিরাঙ্গায় পুলিশের প্রচারণা

  • ২৪ জুলাই ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম, সোহাগ মজুমদার,

খাগড়াছড়ি, প্রতিনিধি: খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ছেলে ধরা গুজব কে কেন্দ্র করে কোন প্রকার বিভ্রান্তি না ছড়ানোর অনুরোধ নিয়ে মাঠে নেমেছে মাটিরাঙ্গার পুলিশ প্রশাসন।

জনসচেতনতা কার্যক্রমের অংশ হিসেবে মঙ্গলবার দিনভর মাটিরাঙ্গা উপজেলা সদরের বিভিন্ন জনগুরুত্বপুর্ণ স্থানে লিফলেট বিতরণ করেছে পুলিশ সদস্যরা। মাটিরাঙ্গা সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. খোরশেদ আলম, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. শামছুদ্দিন ভুঁইয়া ও টিআই মো. জয়নাল আবেদীন এ সচেতনতা কর্মসুচীতে অংশগ্রহণ করেন।

ছেলে ধরা সন্দেহে কোন ব্যাক্তির আচরন চলাফেরা সন্দেহজনক হলে আইন নিজের হাতে তুলে না নিয়ে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জানানোর আহবান জানিয়ে মাটিরাঙ্গা সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. খোরশেদ আলম বলেন, কাউকে পিটিয়ে হত্যা করার অধিকার কারো নেই। আইন কখনোই নিজের হাতে তুলে নেয়া যাবেনা। আইন প্রয়োগকারী সংস্থাকে খবর দিন,যথাযথ ও সঠিক তথ্য দিয়ে পুলিশকে সহযোগীতা করুন।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শামছুদ্দিন ভুইয়া বলেন, সারাদেশের মতো মাটিরাঙ্গার মানুষও ছেলেধরা গুজবের পেছনে ছুটছে।  এ গুজব এখন আতঙ্কে পরিনত হয়েছে। আমরা চাই সাধারন মানুষ গুজব থেকে বেরিয়ে আসুক। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সহযোগিতা করুক। তিনি আরো বলেন, একটি গুজব অনেক বড় অপরাধের জন্ম দিতে পারে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা