April 19, 2024, 6:28 am

খাগড়াছড়িতে সশস্ত্র চাঁদাবাজকে আটক করলো নিরাপত্তাবাহিনী

১৯ জুলাই ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম,

খাগড়াছড়ি, প্রতিনিধি:

খাগড়াছড়িতে এক সশস্ত্র চাঁদাবাজকে আটক করেছে নিরাপত্তাবাহিনী।

বৃহস্পতিবার (১৮ জুলাই) রাত ১২টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে খাগড়াছড়ি জেলার সদর উপজেলার গাছবান এলাকায় নিরাপত্তা বাহিনী বিশেষ অভিযান পরিচালনা করে শুকেন্দু ত্রিপুরা (৩২)কে আটক করে। সে খাগড়াছড়ি সদর ভাইবোনছড়ার ২নং প্রকল্পপাড়া এলাকার বীরেন্দ্র ত্রিপুরা ছেলে। সে একজন ইউপিডিএফ (মূল) এর সসস্ত্র চাঁদাবাজ বলে জানা যায়। এ সময় তার নিকট হতে ০১টি এলজি, ০১ রাউন্ড এ্যামুনিশন, ০৪টি মোবাইল ফোন ও জাতীয় পরিচয়পত্র উদ্ধার করা হয়। উদ্ধারকৃত দ্রব্যাদিসহ উক্ত সন্ত্রাসীকে পুলিশের নিকট হস্ততান্তর করেন মামলা কার্যক্রম
প্রক্রিয়াধীন রয়েছে বলে জানা যায়।

উল্লেখ্য, গত ১৮ জুলাই ২০১৯ তারিখ ১৬০০ ঘটিকায় খাগড়াছড়ি সদর উপজেলার সাতমাইল এলাকায় লংগদু থেকে খাগড়াছড়িগামী কাঁঠাল বোঝাই একটি ট্রাক থামিয়ে সন্ত্রাসী রূপচান মিয়া (২৮), পিতাঃ জালাল মিয়া, গ্রামঃ উত্তর ইয়ারাংছড়ি, লংগদু, রাঙ্গামাটি নামে একজন কাঠাল ব্যবসায়ীকে গাড়ি থেকে নামিয়ে গুলি করে পালিয়ে যায় বলে জানা যায়।

এ ব্যাপারে খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লেঃ কর্ণেল মোহাম্মদ আরাফাত হোসেন, পিএসসি বলেন, ইউপিডিএফ (মূল) এর সদস্যরা বিভিন্ন স্থানে চাঁদা আদায় করছে এবং ভবিষ্যৎ বিভিন্ন পরিকল্পনা করছে মর্মে গোয়েন্দা তথ্য রয়েছে। গোয়েন্দা তথ্যের উপর ভিত্তি করে অত্র জোনের অপারেশন কার্যক্রম নিয়মিত পরিচালনা করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্য অনুযায়ী অত্র জোন কর্তৃক অপারেশন পরিচালনা করা হলে উল্লেখিত চাঁদাবাজকে আটক করা হয়। আটককৃত চাঁদাবাজ খাগড়াছড়ি সদর উপজেলার বিভিন্ন স্থানে চাঁদা আদায় করছে এবং নিয়মিত চলাচল করছে মর্মে গোয়েন্দা তথ্য রয়েছে। উক্ত কার্যক্রমে জড়িত ব্যক্তি এবং পরিকল্পনাকারীদের জোনের আওতাধীন এলাকায় কোন প্রকার অবৈধ কর্মকান্ড পরিচালনা করতে দেয়া হবে না এবং এ ব্যাপারে ভবিষ্যতে আরো কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা