April 16, 2024, 8:41 pm
সর্বশেষ:
মেঘনায় বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপিত মেঘনায় কাঁঠালিয়া প্রজন্ম সামাজিক সংস্থার ঈদ সামগ্রী বিতরণ মেঘনায় বিনোদন কেন্দ্র না থাকায় ঈদ আনন্দে ভাটা, নিরসন জরুরি এততান কিরতি আনছত, ঘরে আছেনা! মেঘনায় গণ ও যুব অধিকারের ইফতার বিতরণ রাস্তা ও ড্রেন নির্মাণ কাজে নিম্নমানের নির্মাণসামগ্রী ব্যবহার ফতেহাবাদ ইউনিয়ন আওয়ামী মৎসজীবী লীগ : খোকন সভাপতি শরীফ হোসেন সম্পাদক মেঘনায় দোকানে আগুনের ঘটনায় বাবাসহ দুই ছেলের বিরুদ্ধে অভিযোগ প্রথম বারের মত শতভাগ অনলাইনে মনোনয়ন ফরম জমা দিবে প্রার্থীরা : মো.মুনীর হোসাইন খান রিটার্নিংকর্মকর্তার সাথে আচরণ বিধির মতবিনিময়ের পরেই এক প্রার্থী অপর প্রার্থীকে হুমকির অভিযোগ 

ইমরানকে পূর্ণমন্ত্রী ও ইন্দিরাকে প্রতিমন্ত্রী করে প্রজ্ঞাপন

১২ জুলাই ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্ট :

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী ইমরান আহমদকে পূর্ণমন্ত্রী এবং আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক বেগম ফজিলাতুন নেসা ইন্দিরাকে প্রতিমন্ত্রী নিয়োগ করেছে সরকার।

শুক্রবার (১২ জুলাই) মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

সংবিধানের ৫৬ অনুচ্ছেদের (২) দফা অনুযায়ী রাষ্ট্রপতি অ্যাডভোকেট আব্দুল হামিদ তাদের নিয়োগ দেন।

মন্ত্রিপরিষদ সচিব জানিয়েছেন, শনিবার সন্ধ্যায় বঙ্গভবনে নতুন মন্ত্রী ও প্রতিমন্ত্রীর শপথগ্রহণ অনুষ্ঠিত হবে।

সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমেদ চৌধুরী এতদিন প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করে আসছিলেন। কিন্তু এই মন্ত্রণালয়ে কোনো পূর্ণমন্ত্রী ছিলেন না। এবার তিনি এই মন্ত্রণালয়ের পূর্ণমন্ত্রী হিসেবে নিয়োগ পেলেন।

অপরদিকে আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ফজিলাতুন্নেসা ইন্দিরা টানা তিন মেয়াদে সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি এবার মন্ত্রিসভায় যুক্ত হবেন এমন গুঞ্জন অনেকদিন থেকেই চলছিল।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা