April 25, 2024, 1:24 am

সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন ফেনীর পুলিশ সুপার।

২৩ জুন ২০১৯ বিন্দুবাংলা টিভি. কম,

সৈয়দ কামাল,ফেনী থেকেঃফেনীর পুলিশ লাইন মিলনায়তনে ২২ জুন শনিবার দুপুরে জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন,নবাগত পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী বিপিএম,পিপিএম।মতবিনিময় কালে তিনি বলেন,সন্ত্রাস-জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে পুলিশ তৎপর।সন্ত্রাস,জঙ্গিবাদ,মলম পার্টি,ইভটিজিং চাঁদাবাজি, ছিনতাইকারী,মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের ছাড় দেয়া হবে না।তাদের বিরুদ্ধে পুলিশের অবস্থান জিরো টলারেন্স।

পুলিশ সুপার বলেন,ফেনীর আইন-শৃঙ্খলা রক্ষায় পুলিশ-সাংবাদিক ঐক্যবদ্ধভাবে কাজ করবে।সন্ত্রাস,মাদক ও জঙ্গিমুক্ত ফেনী গড়ব আমরা। আগামী এক মাসের মধ্যে অজ্ঞান পার্টি নির্মূল করা হবে।ছিনতাইমুক্ত করতে মোটরসাইকেলে দুজনের বেশি উঠবেন না,হেলমেট পরতে হবে। ফেনী শহরের যানজট নিরসনে কার্যকর পদক্ষেপ নেয়া হবে।

পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী বলেন,পুলিশে নতুন সদস্য নিয়োগের জন্য কারও প্রলোভনে পড়বেন না।এজন্য সব থানায় পুলিশ সুপারের পক্ষ থেকে মাইকিং করা হচ্ছে।নিয়োগ স্বচ্ছ করণে সব ধরনের ব্যবস্থা নেয়া হবে। পুলিশ সুপার বলেন,আপনারা আমাকে ফুল দিয়ে নয়,হৃদয় দিয়ে ভালোবাসুন,যাওয়ার সময় ফুল পাওয়ার উপযুক্ত মনে করলে তখন ফুল দেবেন।

পুলিশ সুপার ছাড়া ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার অ্যাডমিন মোহাম্মদ রবিউল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল উক্য সিং,অতিরিক্ত পুলিশ সুপার ফেনী উত্তর নিশান চাকমা, সহকারী পুলিশ সুপার ডিএসবি মোহাম্মদ খালেদ হোসেন প্রমূখ।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা