April 25, 2024, 1:21 pm

দাউদকান্দিতে তুচ্ছ ঘটনার জেরে মায়ের কোলে শিশুর মৃত্যু

২৬ জুন ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম, দাউদকান্দি,সংবাদদাতা     :

 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার বিকেলে উপজেলার মালিখিল গ্রামের শিশুটির বাবা আহমেদের সাথে পাশের ঘরের রেনু মিয়ার ছেলে সোহাগের গাছ থেকে বিলিম্বি পাড়া নিয়ে কথা কাটাকাটি হয়। কথা কাটা কাটির এক পর্যায়ে একে অপরকে ধাক্কা দেয়। এ অবস্থায় সোহাগের ভাই সোহেল দেলোয়ার ও বোন সুমি আক্তার লাঠি দিয়ে আহমেদ কে আঘাত করতে থাকলে তার স্ত্রী সাফিয়া আক্তার সাত মাসের শিশু সুফরাকে কোলে নিয়ে স্বামীকে রক্ষা করতে গেলে সেই লাঠির আঘাতে শিশুর মাথা ফেটে যায়। আহত আবস্থায় শিশুটিকে প্রথম গৌরীপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে মঙ্গলবার রাতে চিকিৎসাধীন আবস্থায় মারা যায় শিশুটি। পরে দাউদকান্দি মডেল থানা পুলিশ লাশ নিয়ে ময়না তদন্তের জন্য কুমিল্লা প্রেরণ করেন।
নিহত শিশুর মা সাফিয়া বেগম একমাত্র কন্যাকে হারিয়ে শোকে পাথর হয়ে গেছেন। তার সাথে কথা বলতে গেলে শুধু বলেন, আমি বড় অসহায় মা। সবচেয়ে নিরাপদ মায়ের কোল, আর আমার কোলে আমার আদরের ধন সোনামনিকে রক্ষা করতে পারলাম না।
মামলা তদন্ত কর্মকর্তা গৌরীপুর তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক মোঃ নিজাম উদ্দিন বলেন, দাউদকান্দি মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। আসামীদের ধরার জন্য অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা