April 16, 2024, 6:22 pm
সর্বশেষ:
মেঘনায় বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপিত মেঘনায় কাঁঠালিয়া প্রজন্ম সামাজিক সংস্থার ঈদ সামগ্রী বিতরণ মেঘনায় বিনোদন কেন্দ্র না থাকায় ঈদ আনন্দে ভাটা, নিরসন জরুরি এততান কিরতি আনছত, ঘরে আছেনা! মেঘনায় গণ ও যুব অধিকারের ইফতার বিতরণ রাস্তা ও ড্রেন নির্মাণ কাজে নিম্নমানের নির্মাণসামগ্রী ব্যবহার ফতেহাবাদ ইউনিয়ন আওয়ামী মৎসজীবী লীগ : খোকন সভাপতি শরীফ হোসেন সম্পাদক মেঘনায় দোকানে আগুনের ঘটনায় বাবাসহ দুই ছেলের বিরুদ্ধে অভিযোগ প্রথম বারের মত শতভাগ অনলাইনে মনোনয়ন ফরম জমা দিবে প্রার্থীরা : মো.মুনীর হোসাইন খান রিটার্নিংকর্মকর্তার সাথে আচরণ বিধির মতবিনিময়ের পরেই এক প্রার্থী অপর প্রার্থীকে হুমকির অভিযোগ 

ভারী বৃষ্টির সম্ভাবনা ঢাকা সহ ৫ বিভাগে।

৫ জুন ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম ,

নিউজ ডেস্ক : দেশবাসী আজ বুধবার (৫ জুন) উদযাপন করছেন ঈদুল ফিতর। সকাল থেকেই বৃষ্টিপাতের কারণে দেশের বিভিন্ন জায়গায় কারণে ঈদের জামাতে ভোগান্তিতে পড়তে হয়েছে। জামাত শেষ হলেও ঈদের দিনের বাকি সময়টুকুও বৃষ্টির সঙ্গে নিয়ে কাটানো লাগতে পারে দেশের বড় একটা অংশের।

বাংলাদেশ আবহাওয়া অধিদফতর এমনটাই পূর্বাভাস দিচ্ছে। তাদের মতে, ঢাকাসহ পাঁচ বিভাগের কোথাও কোথাও ভারী থেকে অতিভারী বৃষ্টিপাত হতে পারে।

সকাল ১০টার দিকে আবহাওয়াবিদ মো. শাহিনুর ইসলাম বলেন, ‘আজ সকাল ১০টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার মধ্যে ঢাকা, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় ভারী থেকে অতিভারী বৃষ্টিপাত হতে পারে। অন্যান্য জায়গাতে ফুড়ি ফুড়ি বৃষ্টির সম্ভাবনা আছে।থ জাগো নিউজ

এদিকে মঙ্গলবার আবহাওয়া অধিদফতরের এক পূর্বাভাসে দেশের অভ্যন্তরীণ নদীবন্দরসমূহকে ২ নম্বর সতর্কতা সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে। ফরিদপুর, মাদারীপুর, খুলনা, বরিশাল, পটুয়াখালি, নোয়াখালি, কুমিল্লা, চট্টগ্রাম, কক্সবাজার এবং সিলেট অঞ্চলসমূহের উপর দিয়ে পশ্চিম/উত্তর-পশ্চিম দিক থেকে ঘন্টায় ৬০-৮০ কি.মি বেগে বৃষ্টি/বজ্রবৃষ্টিসহ অস্থায়ীভাবে ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা