March 28, 2024, 11:03 am

ব্রাজিলের ফুটবল তারকা ইসলাম গ্রহণ করে উমরাহ করতে মক্কায়

১ জুন ২০১৯ ,বিন্দুবাংলা টিভি. কম, আন্তর্জাতিক ডেস্ক :

ব্রাজিলের খ্যাতিমান ফুটবলার তিনি। ২২ মে রিকার্ডো ঘোষণা করেছিলেন, তিনি ইসলাম গ্রহণ করেছেন। শুধু তাই নয়, ইসলাম গ্রহণের সিদ্ধান্তকে জীবনের সেরা সিদ্ধান্ত উল্লেখ করে তিনি লিখেছিলেন, ‘আলহামদুলিল্লাহ আমি মনে করি এ সিদ্ধান্ত আমার জীবনের সেরা সিদ্ধান্ত।থ

ইসলাম গ্রহণের কয়েকদিনের মধ্যেই বাইতুল্লাহর আঙিনায় উমরাহ করতে হাজির হয়েছেন ব্রাজিলিয়ান ফুটবল তারকা তারকা সার্জিও রিকার্ডো।
তার ভেরিফাইড টুইটার একাউন্টে তিনি লিখেন, ‘আলহামদুলিল্লাহ এখন আমি একজন মুসলমান, আমি উমরাহ করতে এসেছি সৌদি আরবে।

স্ট্যাপ ফিড পত্রিকা ও আল আখবারুস সাউদিয়্যার বরাতে জানা যায়, ইসলাম গ্রহণের পরেই তাকে মক্কা মুকাররমায় উমরাহ করতে দেখা গেছে।
আল আখবারুস সাউদিয়্যা পত্রিকায় প্রকাশিত ভিডিওটিতে দেখা যায় ব্রাজিলের এ ফুটবল তারকা বায়তুল্লাহয় উমরাহ সম্পূর্ণ করছেন। লোকজন তাকে সংবর্ধনা দিচ্ছেন। তার মুসলিম নাম রাখা হয়েছে ইত্তিহাদ জামান।

জানা যায়, সৌদি ফুটবলার মোহাম্মদ সাঈদের পোস্ট করা একটি ভিডিওতে তার ইসলাম ধর্ম গ্রহণের দৃশ্য দেখা যায়। সেখানে তিনি ইসলাম ধর্ম গ্রহণের ব্যাপারে বলেছেন, আলহামদুলিল্লাহ আমি মনে করি এ সিদ্ধান্ত আমার জীবনের সেরা সিদ্ধান্ত।
২০১০ সালে অবসর নিয়ে মিডিল ইস্ট এর কয়েকটি ক্লাবে খেলছিলেন এ ব্রাজিলিয়ানজ খেলোয়াড়। আর সেখানেই তিনি ইসলাম সম্পর্কে জানতে পারেন। অনুপ্রাণিত হয়ে ইসলাম গ্রহণ করেন।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা