April 24, 2024, 2:28 pm

ডেমরায় মাদক জঙ্গি সন্ত্রাস বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

২৮ জুন ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্ট :

রাজধানী ডেমরার বামৈল আইডিয়াল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের নিরাপত্তা, ভয়াবহ মাদকের বিস্তার রোধ, ইভটিজিং নিয়ন্ত্রণ, সন্ত্রাস ও জঙ্গিবিরোধী সচেতনতা বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৭জুন(বৃহস্পতিবার )সকাল ১১ টায় বামৈল আইডিয়াল স্কুল প্রাঙ্গনে এ আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ডিএমপির ডেমরা থানার চৌকস অফিসার ইনচার্জ জনাব মোঃ সিদ্দিকুর রহমান (সাজ্জাদ)।

বামৈল আইডিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জনাব মোঃগোলাম ফারুকের সভাপতিত্বে ও প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক জনাব আনোয়ার হোসেনের সঞ্চালনায় উক্ত সভায় আরো ও উপস্থিত ছিলেন,বিশিষ্ট শিল্পপতি ও যুবলীগের সাবেক সভাপতি জনাব জহিরুল ইসলাম জহির,বামৈল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব জাকির হোসেন মোল্লা,ডেমরা থানা আ,লীগ নেতা জনাব হাফিজুর রহমান,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আসাদুর রহমান,ডেমরা থানা ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক জিহাদ হাসান অতুল,সারুলিয়া ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এস ডি রাজন ও সারুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইদুল খান শামীম প্রমুখ।মাদক,জঙ্গি ও সন্ত্রাস বিরোধী অনুষ্ঠানে এলাকার স্থানীয় জনপ্রতিনিধি,সেচ্ছাসেবী,সাংবাদিক, শিক্ষক,অভিভাবক,সামাজিক-রাজনৈতিক ব্যক্তি,অভিভাবক,শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি- পেশার মানুষ উপস্থিত ছিলেন।

ডেমরা থানা পুলিশের দক্ষ ও চৌকস অফিসার ইনচার্জ জনাব সিদ্দিকুর রহমান তার বক্তব্যে বলেন, “পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন।পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে।মাদকের সঙ্গে কোনও আপষ নেই।চ্ মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান তিনি।শিক্ষার্থীদের ধর্মীয় ও নৈতিক শিক্ষায় শিক্ষিত হওয়ার জোর তাগিদ দেন। মাদকের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।জঙ্গিবাদ থেকে দূরে থাকতে হবে।সবাই সচেতন হলেই দেশ থেকে মাদক, জঙ্গিবাদ বন্ধ হয়ে যাবে।

তিনি আরো বলেন,প্রতিটি অভিভাবকদের উচিত তার সন্তান কি করছে এবং কার সাথে মিশছে তার প্রতি খেয়াল রাখা এবং সচেতনতাবোধের প্রতি দৃষ্ঠি রাখার জোর তাগিদ দেন।এ সময় তিনি বঙ্গবন্ধুর সপ্নের সোনার বাংলা গড়তে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার উদাত্ত আহবান জানান ।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা