May 1, 2024, 9:45 pm
সর্বশেষ:
মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনাকীর্ণ কমিউনিটি ক্লিনিক ভবনে চলছে কার্যক্রম

জকিগঞ্জ ও মাধবপুর থেকে দুই ইয়াবা ব্যবসায়ী আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯

২১ জুন ২০১৯, বিন্দুবাংলা টিভি. ক, সিলেট প্রতিনিধি :

সিলেটের জকিগঞ্জ ও হবিগঞ্জের মাধবপুর উপজেলায় পৃথক অভিযানে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

র‍্যাব জানায়- বুধবার (১৯ জুন) সন্ধ্যা সোয়া ৭ টার দিকে এএসপি সত্যজিৎ কুমার ঘোষ এর নেতৃত্বে র‍্যাব-৯ একটি দল অভিযান চালিয়ে জকিগঞ্জ উপজেলার বড়পাথর এলাকা থেকে ৩৯০ পিস ইয়াবাসহ আজমল হোসেন (২৮) নামের এ ব্যাক্তিকে আটক করে। আটক ব্যাক্তি উপজেলার বড় পাথর এলাকার মৃত আহদ্দস আলীর ছেলে।

এদিকে অপর অভিযানে হবিগঞ্জ জেলার মাধবপুর থেকে ৩০৩ পিস ইয়াবাসহ মো. আয়াত আলী (৩৭) নামের ১ জনকে আটক করেছে র‍্যাব।

বুধবার রাত সাড়ে ৯ টার দিকে এএসপি মো. আব্দুল খালেক ও এএসপি এ.কে.এম কামরুজ্জামানের নেতৃত্বে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি আভিযানিক দল অভিযান চালিয়ে মাধবপুরের কালিগঞ্জ বাজার থেকে তাকে আটক করে। আটক ব্যাক্তি বি-বাড়ীয়ার নাসির নগর উপজেলার ডরমন্ডল গ্রামের মো. রজব আলীর ছেলে।

আটক দুজনকে চিহ্নিত মাদক ব্যবসায়ী উল্লেখ করে তাদেরকে স্ব স্ব থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. মনিরুজ্জামান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা