March 29, 2024, 12:34 am

অবসর নিয়ে বোমা ফাটালেন গেইল 

২৭ জুন ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্ট :

২০১৯ বিশ্বকাপের পর আন্তর্জাতিক ওয়ানডে ক্রিকেট থেকে অবসরের যাওয়ার ঘোষণা দেয়ার পর এবার নতুন এক বোমা ফাটালেন ওয়েস্ট ইন্ডিজের দানবীয় ব্যাটসম্যান ক্রিস গেইল।

গণমাধ্যমকে নিজেকে ইউনিভার্স বস হিসেবে আখ্যা দেয়া এই ক্যারিবীয় ব্যাটিং দানব বলেন, দেখুন আমি যে সর্বকালের সেরাদের মধ্যে পড়ি তা নিয়ে কোনো সন্দেহ নেই। ওয়েস্ট ইন্ডিজের হয়ে যখন খেলি, প্রতিটা মুহূর্ত চুটিয়ে উপভোগ করি। তাই এখনই খেলা ছাড়তে চাইছি না।

তিনি বলেন, আরো কিছুদিন খেলতে চাই। কতদিন? দেখি আরেকটা সিরিজ তো আপাতত খেলি। তারপর বিষয়টি নিয়ে গভীরভাবে চিন্তা করা যাবে। বিশ্বকাপের পর হয়তো ভারতের সঙ্গে একটা টেস্ট খেলবো। আর ওয়ানডে ম্যাচগুলো তো খেলবোই। তবে টি-২০ খেলবো না।

ওয়েস্ট ইন্ডিজের সেমিফাইনালে ওঠার আশা এমনিতে অনেক ক্ষীণ। শেষ তিন ম্যাচের সবকটাতেই জিততে হবে। আর জিতলেও তাদের ওঠা নিশ্চিত নয়। বাকি দলগুলোর ফলাফলের উপর নির্ভর করবে তাদের সেমিফাইনালে খেলা।

এ প্রসঙ্গে গেইল বলেন, জীবনে আসলে অনেক কিছু পেয়েছি। আমি খুব চেয়েছিলাম যেন এবার সেমিফাইনালে অন্তত আমরা উঠতে পারি। একবার উঠলে হয়তো ট্রফিটাও পেয়ে যেতে পারি। দেখি, কী হয়।

ভবিষ্যতে ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিং অর্ডারের কর্ণধার কে হবেন এমন প্রশ্নের জবাবে ক্রিস গেইল বলেন, ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটের ভবিষ্যৎ নিঃসন্দেহে বেশ উজ্জ্বল। আর এই দলের আসল তারকা হবে পুরান (নিকোলাস পুরান)। দলে নতুন হলে কী হবে? ওইটুকু ছেলে, কী শৃঙ্খলা মেনে চলে, কী পরিমাণ খাটে ভাবতে পারবেন না। আর কী নৃশংসভাবে মারে দেখেছেন তো! এ ছেলে বিশ্বজয় না করে থামবে না।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা