March 29, 2024, 1:36 pm

ভারতের সবচেয়ে আকাঙ্ক্ষিত নারী আলিয়া

২৮ মে ২০১৯ ,বিন্দুবাংলা টিভি .কম, বিনোদন ডেস্ক :

দ্য টাইমস ২০১৮ সালের সবচেয়ে আকাঙ্ক্ষিত ৫০ জন নারীর একটি তালিকা প্রকাশ করেছে। এতে ভারত ভোট দিয়েছে এবং তাদের পছন্দও প্রকাশ করেছে। অনলাইন নির্বাচন ও নিজস্ব বিচারকের রায়ের ওপর ভিত্তি করে এ র‍্যাংকিং তৈরি করা হয়েছে। এ তালিকায় বিভিন্ন ক্ষেত্র ও শিল্পের সঙ্গে সম্পৃক্ত নারীরা ছিলেন।

তবে অবিশ্বাস্যভাবে এবার এ তালিকায় সবাইকে পেছনে ফেলে শীর্ষস্থান দখল করেছেন অভিনেত্রী আলিয়া ভাট। এর মধ্য দিয়ে ২৬ বছর বয়সী এ অভিনেত্রী কেবল তার সমসাময়িকদের ছাড়িয়ে গেছেন তা নয়, বরং বিশিষ্টদের কাছেও প্রভাবশালী প্রতিভা হিসেবে গণ্য হচ্ছেন। গত বছর এ তরুণ আইকন স্পাই থ্রিলার রাজির মাধ্যমে দর্শকদের মন কেড়েছেন। জিতেছেন ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড এবং অগণিত দর্শকের ভালোবাসা। এর বাইরে এ অভিনেত্রী ঘোষণা দিয়েছেন রণবীর কাপুরের প্রতি তার অগাধ প্রেমের কথাও।

আলিয়া ভাট বলেন, ‘আমার কাছে এটিই সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়। আমার ব্যক্তিত্ব বোঝার মতো মানুষ আছে। আমি মনে করি যে আমি স্বচ্ছ, আর মানুষ যদি এটা বুঝতে পারে—এটাই সবচেয়ে বড় পাওয়া।থ

সবচেয়ে আকাঙ্ক্ষিত নারী হিসেবে খেতাব পাওয়া এ তারকার কাছে সবচেয়ে আকাঙ্ক্ষিত নারী ও পুরুষ কে তা জানতে চাইলে তিনি বলেন, ‘কারিনা কাপুর সবসময়ই আমার পছন্দের। আর পুরুষদের মধ্যে অবশ্যই রণবীর কাপুর। তারা দুজনেই আমার কাম্য।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা