May 1, 2024, 10:12 pm
সর্বশেষ:
মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনাকীর্ণ কমিউনিটি ক্লিনিক ভবনে চলছে কার্যক্রম

প্রধানমন্ত্রী যা বলেন তা করেন : রেল মন্ত্রী।

২৫ মে ২০১৯ ,বিন্দুবাংলা টিভি. কম,  ঠাকুরগাঁও :

 

রেলপথমন্ত্রী নুরুল ইসলাম সুজন এমপি বলেছেন, নির্বাচনের পূর্বে ঠাকুরগাঁও সফরে এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছিলেন এ অঞ্চলের মানুষের জন্য তিনি একটি সরাসরি ঢাকাগামী আন্তনগর ট্রেন দেবেন। নির্বাচনের পর জনগণকে দেওয়া সেই কথা রেখেছেন তিনি। প্রধানমন্ত্রী আজ (শনিবার) এ অঞ্চলের মানুষের জন্য ‘পঞ্চগড় এক্সপ্রেসথ নামে একটি বিরতিহীন আন্তনগর ট্রেনের উদ্বোধন করেছেন। প্রধানমন্ত্রী যা বলেন তা-ই করেন।

শনিবার (২৫ মে) ঠাকুরগাঁও শহরের রোড রেলস্টেশনে জেলা স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রেলপথমন্ত্রী নুরুল ইসলাম সুজন এসব কথা বলেন।

রেলমন্ত্রী আরো বলেন, ‘পঞ্চগড় এক্সপ্রেসথ নামের এই নতুন ট্রেনটি সাড়ে ১১ ঘণ্টার মধ্যে পঞ্চগড় থেকে ঢাকায় পৌঁছাবে। ট্রেনটি অনেকটা বিরতিহীনভাবেই চলাচল করবে পঞ্চগড়-ঢাকা রেলপথে। ট্রেনটি পঞ্চগড় থেকে ছেড়ে প্রথম স্টপেজ ঠাকুরগাঁও রোড রেলস্টেশনে, এরপর দিনাজপুর, এরপর পার্বতীপুর, এরপর সরাসরি ঢাকায় পৌঁছাবে।

মন্ত্রী বলেন, ‘ঠাকুরগাঁওয়ের জন্য ২৫০টি টিকিট বরাদ্দ দেওয়া হয়েছে। আমার বিশ্বাস, আগামী দিনে পঞ্চগড় ও ঠাকুরগাঁও জেলার মানুষ এই নতুন ট্রেনের যাত্রী হয়ে স্বাচ্ছন্দ্য, নিরাপদে এবং স্বল্প ভাড়ায় ঢাকায়যাতায়াত করতে পারবে। এই দুই জেলার মানুষের দীর্ঘদিনের দাবি ছিল সরাসরি ঢাকাগামী একটি ট্রেন। আজ তাদের এই আশা পূরণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম, পুলিশ সুপার মনিরুজ্জামান মনির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহা. সাদেক কুরাইশী, সাংগঠনিক সম্পাদক অ্যাড. মোস্তাক আলম টুলু, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হুদা শাহ এ্যাপোলো, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক প্রমুখ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা