April 20, 2024, 3:04 pm

সাবলম্বী করতে উঠান বৈঠক করে কৃষকদের উদ্বুদ্ধ করুন- সেলিমা আহমাদ মেরী এমপি

  • ২০ মে ২০১৯ ,বিন্দুবাংলা টিভি. কম,  হোমনা প্রতিনিধি : সাতানব্বই লাখ টাকা ব্যায়ে নির্মিত ভবন থেকে সম-পরিমান লাভ পেতে হবে- মতপ্রকাশ করে কুমিল্লা -২ হোমনা-তিতাস আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী প্রাণিসম্পদ কর্মকর্তা ও সংশ্লিষ্টদের উদ্দেশে বলেন, প্রাণিজ প্রুটিনে স্বয়ংসম্পূর্ণ এবং গবাদি পশুপালন করে কৃষকদের সাবলম্বী করতে হবে।

    আগামী ছয় মাসের মধ্যে গ্রামে গ্রামে গিয়ে গবাদি পশু, হাঁস-মুরগী পালন করে সাবলম্বী হতে কৃষকদের উদ্বুদ্ধ করতে হবে।

    কুমিল্লার হোমনায় উপজেলা প্রাণিসম্পদ নতুন অফিস ভবনের উদ্বোধন শেষে কমপ্লেক্স মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।  সোমবার বেলা এগারোটায় উপজেলা প্রাণিসম্পদ কার্যালয়ে স্থাপিত ফলক উন্মোচনের মাধ্যমে এই ভবনের উদ্বোধন করেন।

    উপজেলা নির্বাহী কর্মকর্তা আজগর আলীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রেহানা মজিদ, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. সৈয়দ মো. নজরুল ইসলাম।

    অন্যান্যের মধ্যে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মো. ফজলে রাব্বী, পৌর মেয়র অ্যাড. মো. নজরুল ইসলাম, জেলা পরিষদ সদস্য মহিউদ্দিন খন্দকার, উপজেলা ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার ও মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আক্তার রীনা, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো. মোতাহার হোসেন, পৌর আ’লীগ সভাপতি আনোয়ার হোসেন বাবুল, উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক শাহীনুজ্জামান খোকন, উপজেলা আ’লীগ যুগ্ন সম্পাদক গাজী মো. ইলিয়াস প্রমুখ উপস্থিত ছিলেন ।

    উপজেলা প্রাণিসম্পদ উন্নয়ন কেন্দ্র (ইউএলডিসি) প্রকল্পের আওতায় তৃতীয় ধাপে ৯৭ লাখ ৩৪ হাজার টাকা ব্যায়ে এই ভবন নির্মিত হয়। গত ২০১৫ সালে এর নিমাণকাজ শুরু করে ২০১৭ সালের ২৮ ডিসেম্বর ভবনের কাজ শেষ হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা