জাতীয়

রমজানে পণ্যের দাম এক টাকা হলেও কমবে: র‌্যাব মহাপরিচালক

৭ মে ২০১৯ , বিন্দুবাংলা টিভি. কম ,ডেস্ক রিপোর্ট :   র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক বেনজির আহমেদ বলেছেন, রমজান মাস এলেই পণ্যের দাম বেড়ে যাবে, এই সংস্কৃতি ভেঙে ফেলতে হবে। সভ্য সংস্কৃতিতে প্রবেশ করার সময় এসেছে। এবার রমজানে পণ্যের দাম এক টাকা হলেও কমবে।

মঙ্গলবার (৭ মে) রাজধানীর কারওয়ান বাজারে এক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

র‌্যাব মহাপরিচালক ব্যবসায়ীদের উদ্দেশে বলেন, কারও ঘাড়ে কোনো অভিযোগ দেবেন না। কোথাও অন্যায্য কিছু হলে আমরা ব্যবস্থা নেবো। খাদ্যে ভেজাল মেশালে তাদের ফাঁসির সাজা হওয়া উচিত। ব্যবসায়ীরা কাউকে চাঁদা দেবেন না। সৎ ব্যবসায়ীর সঙ্গে আমরা আছি। অসৎ ব্যবসায়ীদের সঙ্গে আমরা নেই। সৎ ব্যবসায়ীরা কোনো ভয় পাবেন না।

বেনজির আহমেদ আরও বলেন, খাদ্যে যারা ভেজাল মেশায় তারা খুনি। তাদের ফাঁসি হতে হবে। খাদ্যে ভেজাল কঠোর হাতে দমন করা হবে।

ডিএনসিসি মেয়র আতিকুল ইসলামকে উদ্দেশ্য করে তিনি বলেন, পণ্য কেনাবেচার ক্ষেত্রে ইনভয়েস প্রথা চালু করুন। এটা চালু না করলে শুভঙ্করের ফাঁকি থেকে বের হতে পারবো না।

রমজান উপলক্ষে বাংলাদেশ দোকান মালিক সমিতি ও ঢাকা মহানগর দোকান মালিক সমিতি যৌথভাবে পরিমিত ক্রয় ক্যাম্পেইন প্রোগ্রাম-২০১৯ এর আয়োজন করে।

ক্যাম্পেইনের উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি হেলাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

এছাড়া এফবিসিসিআইয়ের বর্তমান কমিটির সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন, এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি কাজী আকরাম উদ্দিন আহমেদ ও ক্যাবের সভাপতি গোলাম রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button