সারাদেশ

মেঘনায় হোমনার মাদ্রাসা ছাত্রী ধর্ষণকারী সুমন গ্রেফতার।

১০ মে ২০১৯ বিন্দুবাংলা টিভি. কম, মেঘনা প্রতিনিধি:

কুুুমিল্লায় পুলিশের সফল অভিযানে হোমনা ইসলামিয়া দাখিল মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী ধর্ষণকারী ৮ মামলার আসামী, মাদক ব্যবসায়ী ও কুখ্যাত সন্ত্রাসী সুমনকে (২৯) গ্রেফতার করা হয়েছে ।

আজ শুক্রবার দুপুরে হোমনা থানার এস আই মোঃ ফারুক হোসেন গোপন সংবাদের ভিত্তিতে মেঘনা উপজেলার মুগারচর গ্রাম থেকে তাকে গ্রেফতার করেন। ধর্ষক সুমন গ্রেফতার হওয়ায় এলাকাবাসী স্বস্তির নি:শ্বাস ফেলতে শুরু করেছে।

হোমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মো. ফজলে রাব্বী ধর্ষকের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, শুক্রবার আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে হোমনা থানার এস আই
মোঃ ফারুক হোসেন এর নেতৃত্বে মেঘনা উপজেলার মুগারচর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

সুমনের বিরুদ্ধে ধর্ষণ, নারী নির্যাতন, মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডসহ বিভিন্ন আইনে মোট ৮টি মামলা রয়েছে।

প্রসঙ্গত, গত ৫ এপ্রিল ২০২৯ শুক্রবার ১১টার দিকে দাড়িগাঁও গ্রামের মাদ্রাসা পড়ুয়া নবম শ্রেণির ছাত্রী তার বাবাকে জমিতে খাবার দিয়ে বাড়ি ফেরার পথে ওই গ্রামের রেজাউল করিম ওরফে রাজা মিয়ার ছেলে সুমন (২৯) রাস্তা থেকে তুলে নিয়ে ভঙ্গারচর গ্রামের রজ্জব আলী মাস্টারের কাঠ বাগানের ঝোপে নিয়ে ধর্ষণ করে।এ ঘটনার একদিন পর ধর্ষিতার বাবা বাদী হয়ে একমাত্র সুমনকে আসামী করে হোমনা থানায় মামলা দায়ের করেন ।
মামলা দায়েরের পর থেকে এই ন্যাক্কারজনক ঘটনার প্রতিবাদে ও ধর্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবাদের ঝড় ওঠে। এছাড়াও ধর্ষককে অবিলম্বে গ্রেফতার ও শাস্তির দাবিতে বিভিন্ন সংগঠন প্রতিবাদ ও মানববন্ধন করে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button