April 20, 2024, 8:24 am

ভারতে ৪ মুসলিমকে গাছে বেঁধে মারধর ,।

২৬ মে ২০১৯, বিন্দুবাংলা টিভি .কম , আন্তর্জাতিক ডেস্ক :

অটোরিকশা করে গরুর গোশত নিয়ে যাওয়ার অভিযোগে এক মুসলিম দম্পতি ও আরো দুই ব্যক্তিকে গাছে বেঁধে বেধড়ক মারধরের অভিযোগ উঠেছে ভারতে। এ ঘটনায় ইতিমধ্যে পাঁচ জনকে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ। মধ্যপ্রদেশের একটি গ্রামে এ ঘটনা ঘটে। ওই মুসলিম দম্পতি ও অপর দুই ব্যক্তিকে মারধরের ঘটনা মোবাইল ফোনে ধারণ করেছে এক প্রত্যক্ষদর্শী।
অপর এক খবরে বলা হয়, ভারতে লোকসভা নির্বাচনের ফলাফল ঘোষণার ২৪ ঘণ্টার মধ্যেই গোরক্ষকদের নির্যাতনের শিকার হলেন এক নারীসহ তিন মুসলিম। এসময় জোর করে তাদেরকে দিয়ে ‘জয় শ্রী রামথ বলতে বাধ্য করা হয়। শুক্রবার মধ্যপ্রদেশের সিওনিতে এই ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ এক জনকে গ্রেফতার করেছে। প্রত্যক্ষদর্শীরা জানান, একটি গরু নিয়ে অটোরিকশাযোগে সিওনি দিয়ে যাচ্ছিলেন এক নারীসহ তিন মুসলিম। এই খবর কোনোভাবে গোরক্ষকদের কাছে পৌঁছে যায়। সঙ্গে সঙ্গে তারা লাঠি, বাঁশ নিয়ে অটোরিকশাটিকে তাড়া করে। এরপর ওই অটোরিকশায় থাকা ওই তিন মুসলিমকে গাড়ি থেকে নামিয়ে একটি গাছের সঙ্গে বেঁধে ফেলে। এরপর এক এক তাদের পেটাতে থাকে। পরে মাটিতে ফেলেও প্রচন্ড মারধর করা হয় তাদের। এরপর ওই মুসলিমদেরই একজনকে দিয়ে সঙ্গে থাকা নারীকে স্যান্ডেল দিয়ে পেটানো হয়। এরপর ‘জয় শ্রী রামথ ধ্বনি দিতে শুরু করে গোরক্ষকরা।
ভুক্তভোগীরা বলেন, আমাদের শুধু গাছে বেঁধে পেটানোই হয়নি, বাধ্য করা হয়েছে ‘জয় শ্রী রামথ ধ্বনি দিতেও। ঘটনাটির ভিডিও পরে ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। এই ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন এআইএমআইএম দলের প্রধান আসাদুদ্দিন ওয়াইসি। এক টুইট বার্তায় তিনি লেখেন, মোদির অনুসারীরা আবারও মুসলিমদের ওপর অত্যাচার শুরু করে দিল। এটাই নতুন ভারতের ছবি। সূত্র : এবিপি, এনডিটিভি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা