সারাদেশ

ব্যতিক্রমী পন্থায় শেখেরগাঁও সমাজ সেবা নাগরিক ফোরামের ঈদ সামগ্রী বিতরণ।

২৫ মে ২০১৯ ,বিন্দুবাংলা টিভি .কম , মেঘনা প্রতিনিধি : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ    সামগ্রী , যাকাত , বিভিন্ন দান ,নিয়ে আমাদের দেশে যখন পদদলিত হয়ে মানুষের প্রান যায় , আবার মুখরোচক বক্তব্য সহ জনগন কে সামনে এনে বিভিন্ন আনুষ্ঠানিকতা করা হয় ঠিক সে সময় কুমিল্লার মেঘনা উপজেলার প্রত্যন্ত অঞ্চলে               ” শেখের গাঁও সমাজ সেবা নাগরিক ফোরামের” পক্ষ থেকে  ৮১টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী প্য্যাকেট করে ঘরে  ঘরে পৌছে   দেন । শনিবার সকালে  মেঘনা উপজেলার ,লুটেরচর ইউনিয়নের শেখের গাঁও গ্রামে এক ঝাক তরুন এই ব্যতিক্রমী উদ্যোগ টি গ্রহন করেন। প্রকৃত দূস্থদের ঘরে নিজ হাতে কোন প্রকার ঝামেলা ছাড়া যে কোন দান অনুদান  দেওয়া খুব বিরল।

সংগঠন এর সভাপতি জনাব রবিউল আউয়াল এর কাছে জানতে চাইলে তিনি বলেন আমরা এর আগেও ঝড়ের কবলে পরেও বাড়িতে বাড়িতে যেয়ে ইফতার বিতরণ করেছিলাম যেনো মানুষের কষ্ট করতে না হয়। তাই এইবার ও আমরা একই উদ্যোগ নিয়ে সকলে রোজা রেখে মানুষের বাড়ি বাড়ি গিয়ে ৮১ টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করি।

এতে পরিবার গুলো অনেক খুশি। আর আমরাও দিতে পেরে অনেক আনন্দিত। আমরা কাউকে গরিব বা অসহায় বলে বা ডেকে এনে ছোট করতে চাইনি। তাই আমাদের কষ্ট হলেও বাড়ি যেয়েই সবাইকে দেয়ার ব্যবস্থা করেছি।

সংগঠন এর সাধারণ সম্পাদক নাসির হোসাইন সবার কাছে দোয়া চেয়ে বলেছেন, আপনারা আমাদের জন্য দোয়া করবেন আমরা যেনো সব সময় মানুষের পাশে দাড়াতে পারি। শিক্ষা, সেবা, আর উন্নয়ন ই আমাদের মূল লক্ষ্য।

তবে বিশেষ করে উপদেষ্টা মন্ডলি, সভাপতি, সাধারণ সম্পাদক সহ সবাই এর কৃতিত্ব দিয়েছেন -আবুল কালাম প্রবাসি প্রচার সম্পাদক, মাহফুজ আহমেদ প্রবাসী সহ সকল প্রবাসী ভাইদের।

ঈদ সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন।

সিনিয়র উপদেষ্টা জনাব মোশাররফ হোসেন; শিক্ষা, গবেষণা ও সংগঠক উপদেষ্টা জনাব মাহমুদুল আরিফ; সভাপতি জনাব রবিউল আউয়াল, সহ সভাপতি জনাব স্বপন মাষ্টার, সিনিয়র সহ সভাপতি জনাব রবিউল আউয়াল বড়,আইন সম্পাদক এডভোকেট রুবেল খান, জনাব হাসানুর রহমান (কিরন), শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক পাভেল হাসান প্রমুখ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button