সারাদেশ

ফেনীতে নতুন পুলিশ সুপার পদে দায়িত্ব পেলেন ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) কাজী মনিরুজ্জামা।

১৩ মে ২০১৯ ,বিন্দুবাংলা টিভি .কম,

সৈয়দ কামাল,ফেনী থেকেঃফেনীর নতুন পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পেলেন কাজী মনিরুজ্জামান।ফেনীর সাবেক পুলিশ সুপার জাহাঙ্গীর আলম সরকার’কে দায়িত্ব পালনে গাফেলতির অভিযোগে প্রত্যাহার পরবর্তী ১২ মে রাতে কাজী মনিরুজ্জামান’কে এই দায়িত্ব দেওয়া হয়।পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত এই কর্মকর্তা ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) হিসেবে দায়িত্ব পালন করছিলেন।১২ মে বিকেলে পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর আলম সরকার’কে ফেনী থেকে প্রত্যাহার করে পুলিশ সদর দপ্তরে নিয়ে যাওয়া হলে,তিনি এই পদে স্থলাভিষিক্ত হন।

ফেনীতে আসার পূর্বে কাজী মনিরুজ্জামান সিলেটে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্রাইম প্রিহেনসিভ কোম্পানিতে কমান্ডারের দায়িত্ব পালন করেন।

কাজী মনিরুজ্জামান ঝিনাইদহ জেলার গোবিনাথপুরে ১৯৭৬ সালের ৩০ জুন জন্ম গ্রহণ করেন। ১৯৯২ সালে হরিনাকুন্ডু পিএনহাই স্কুল থেকে এসএসসি ও ১৯৯৯ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগে এমএসএস ডিগ্রি লাভ করেন।শিক্ষা জীবন শেষে ২০০৬ সালের ২১ আগস্ট বাংলাদেশ পুলিশে সহকারী পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। বিসিএস ২৫ তম ব্যাচের এ কর্মকর্তা সৎ, সাহসী, কর্মঠ এবং একজন বন্ধুবৎসল ও জনবান্ধব হিসেবে পরিচিত।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button