April 26, 2024, 10:38 am

নিজেকে ক্রিকেটার পরিচয় দিতেই স্বাচ্ছন্দ্যবোধ করি

২৭ মে ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্ট :

‘আমার পূর্ণ মনোযোগ এখন ক্রিকেটের দিকেই। আমি এখনও সে অর্থে রাজনীতি শুরু করিনি, রাজনীতিতে আমার সম্পৃক্ততাও এখনও সে পর্যায়ে যাইনি। কিছু বিশেষ কাজ ছাড়া এটিতে আমার তেমন সময় দেয়ার প্রয়োজন পড়ে না। আমি এখনও নিজেকে ক্রিকেটার পরিচয় দিতেই স্বাচ্ছন্দ্যবোধ করি। রাজনীতি এ মুহূর্তে আমার কাছে ফুলটাইম জিনিস নয়।থ

সম্প্রতি জনপ্রিয় ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকইনফোকে দেওয়া এক সাক্ষাতকারে এসব কথা বলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

সংসদ নির্বাচনের চলতি মেয়াদে প্রথমবারের মতো অংশ নিয়ে বাজিমাত করেন মাশরাফি। নিজ জন্মস্থান নড়াইল থেকে পেয়েছেন সংসদ সদস্যের পদ। নির্বাচনে অংশ নেয়ার আগেই তিনি দেশের সংবাদমাধ্যমে জানিয়েছিলেন যতদিন ক্রিকেট খেলবেন ততদিন তার মনোযোগ থাকবে শুধুই বাইশ গজে।যেহেতু ক্রিকেটের প্রতি মনোযোগের কথা বলেছেন বারবার, তাই প্রশ্ন রাখা হয় বিশ্বকাপে বাংলাদেশের সম্ভাবনা ও প্রস্তুতির ব্যাপারেও।

মাশরাফি জানান, দলের তরুণ খেলোয়াড়দের ফর্ম আত্মবিশ্বাস দিচ্ছে সবাইকে। পুরো দল একসঙ্গে ঐক্যবদ্ধভাবে লড়তে পারলে ভালো কিছুই সম্ভব বলে।

তিনি বলেন, তরুণ খেলোয়াড়দের কয়েকজন গত বিশ্বকাপেও খেলেছে, এ বিষয়টি আমাদের আত্মবিশ্বাস দিচ্ছে। তারা যদি ভালো ফর্ম দেখাতে পারে তাহলে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ভালো একটি ম্যাচ আশা করতেই পারি। সাকিব, তামিম, মাহমুদউল্লাহ, মুশফিক এবং মোস্তাফিজরা চাপের মুখে পারফর্ম করে দেখিয়েছে আগেও


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা