সারাদেশ

দিনাজপুর ফুলবাড়ীতে মাদ্রাসার ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

২৪ মে ২০১৯ বিন্দুবাংলা টিভি. কম, আল হেলাল চৌধুরী    :
দিনাজপুরের ফুলবাড়ীতে সুজাপুর প্রফেসর পাড়ায়আসহাবে সুফ্ফা ইসলাম ক্বাওমী মাদ্রাসা এরন্ড একাডেমী আয়োজনে পবিত্র মাহে রমজান উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

আলহাজ¦ হাফেজ মো. খাজানুর রহমান এর সভাপতিত্বে দোয়া ও ইফতার মাহফিল এ আমন্ত্রিত অতিথীদের অভ্যার্থনা জানানো হয়। এ বছর এ মাদ্রাসা থেকে নাজেরা সমাপ্ত করে হেফস শুরূ করতে যাচ্ছে (১) মো.আহম্মেদ রাইয়ান, পিতা মেহেদী হাসান; (২) মো.নাহিদুল ইসলাম, পিতা রবিউল ইসলাম; (৩) মো. আরিফুল ইসলাম, পিতা দুলাল সরকার; (৪) মো.ওমর ফারুক লিখন, পিতা রুহুল আমিন; (৫) মো.ন্ঈামুর রহমান, পিতা মো.রাশেদ আলী; (৬) মো. আব্দুল্লা মেজবা, পিতা মো. মুখলেছুর রহমান; (৭) মো. মেহেদী হাসান, পিতা মোতালেব হোসেন। ইফতার পূর্ব দোয়া মাহফিলে দেশ জাতির সুখ, শান্তি ও সম্মৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

উক্ত ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, দিনাজপুর জেলা বোর্ড এর সদস্য আলজাজ¦ কামরুজামান কামরু ,সাবেক শিক্ষা মন্ত্রী আলহাজ¦ মনসুর আলী, ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাব এর সদস্য শুভ রহমান, বিজয় টিভির প্রতিনিধি কমল চন্দ্র রায়, নতুন সময় টিভির প্রতিনিধি আল-মামুন, সি.এন.এন টিভি প্রতিনিধি আল হেলাল চৌধুরী ও মাদ্রাসার হুজুরগণ উপস্থিত ছিলেন।

এছাড়াও অত্র এলাকার জন প্রতিনিধি, ব্যবসায়ী, , সচেতন মহলের ব্যাক্তি, আলেম-ওলামা উক্ত ইফতার ও দোয়া মাহফিলে অংশ গ্রহন করেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button