April 18, 2024, 3:45 pm

জকিগঞ্জের চৌধুরী বাজার প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের অনুদান প্রদান

৫ মে ২০১৯,

বিন্দুবাংলা টিভি. কম,

আহসান হাবীব লায়েক:
পবিত্র মাহে রমজানকে সামনে রেখে এলাকার গরীব অসহায় ও দারিদ্র মানুষের মধ্যে ফুডপ্যক বিতরণ ও মসজিদে জেনারেটর বিতরণ করেছে চৌধুরী বাজার প্রবাসী সমাজ কল্যাণ পরিষদ। রোববার বিকেলে জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়নের চৌধুরী বাজারে এলাকাবাসীর উপস্থিতিতে এ অনুদান প্রদান করা হয়।
এ উপলক্ষ্যে পরিষদের উপদেষ্টা সৌদী আরব প্রবাসী বদরুল আলমের সভাপতিত্বে ও ব্যবসায়ী হাকীম এম এ বারীর পরিচালনায় এক আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভার শুরুতে পবিত্র ক্বোরআন তেলাওয়াত করেন চৌধুরী বাজার জামে মসজিদের ইমাম মাওলানা ওয়ারিছ উদ্দিন ও স্বাগত রাখেন দুবাই প্রবাসী এস ফেরদৌস।
বক্তব্য রাখেন জকিগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক রহমত আলী হেলালী, উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক হোসেন রাজা, প্রবাসী মাসুক আহমদ, খলিলুর রহমান, জুনেদ সিদ্দিকী, মসজিদ কমিটির আব্দুস সালাম (সলু), এলাকাবাসীর পক্ষে তরুণ সমাজসেবী মাওলানা আব্দুর রশীদ ও হাসান আহমদ প্রমূখ।
এছাড়া বিশিষ্ট ব্যক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন জামিয়া মোহাম্মদিয়া হাড়িকান্দীর নির্বাহী মুহতামীম ও পরিষদের কোষাধ্যক্ষ হাফিয মাওলানা সিদ্দীকুর রহমান, সাবেক ইউপি সদস্য আব্দুস সালাম, ক্রিড়া সংগঠক আব্দুল মতিন ও ব্যবসায়ী ফারুক আহমদ প্রমুখ।
আলোচনা সভা শেষে পরিষদের পক্ষ থেকে চৌধুরী বাজার জামে মসজিদে একটি জেনারেটর ও এলাকার ১৩২ জন গরীব অসহায় নারী-পুরুষের মধ্যে ফুডপ্যাক বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা