April 19, 2024, 2:36 am

গজারিয়ায় শিশু ধর্ষণের অভিযোগে কিশোর আটক

১৯ মে ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম, এম ডি ওসমান
: গজারিয়া উপজেলা  পাঁচ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে আজ রোববার বিকালে বড় রায় পাড়া,গ্রামের  বাসিন্দা ইব্রাহিম মিয়ার ছেলে ইসমাইলকে(১৬) আটক করেছে গজারিয়া থানার পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার দুপুর আনুমানিক আড়াইটার সময় বড়রায়পাড়া পশ্চিম মহল্লায় একটি ঝোপের আড়ালে নিয়ে ইসমাইল শিশুটিকে ধর্ষণ করে। স্থানীয়রা শিশুটির চিৎকার শুনে এগিয়ে গেলে ইসমাইল সটকে পরে। বিকাল চারটার দিকে গজারিয়া থানার এস আই মোস্তাফিজুর রহমান অভিযান চালানোর সময় স্থানীয়রা রায়পাড়া খেয়াঘাট এলাকা থেকে অভিযুক্ত ধর্ষককে আটক করে পুলিশের হাতে তুলে দেয় । শিশুটির বাবা জানান, তাঁর কন্যাকে দুপুরে গোসল করার পর এই ঘটনা ঘটিয়েছে। গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. আবদুল্লাহ আল মামুন জানান, শিশুটিকে পুলিশ হেফাজতে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হবে।
গজারিয়া থানার পরিদর্শক(তদন্ত) মামুন আল রশিদ জানান, ধর্ষণের অভিযোগে ইসমাইলকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। শিশুটি পুলিশ হেফাজতে রয়েছে আগামীকাল সোমবার শাররীক পরিক্ষার জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা