স্বদেশ

গজারিয়ায় ওপেন হাউস ডে অনুষ্ঠিত

১৬ মে ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম ,এম ডি ওসমান :
গজারিয়া থানা পুলিশের উদ্যোগে আজ বৃহস্পতিবার সকাল সাড়ে এগারটায় মাদক সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী ওপেন হাউস ডে ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আয়োজক সূত্রে জানা যায়, থানার পাশে উম্মক্ত প্রাঙ্গণে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন মুন্সীগঞ্জের পুলিশ সুপার মো: জায়েদুল আলম পিপিএম।
বক্তব্য করেন ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল মামুন বিপিএম বার, বাংলাদেশ আ‘লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এমপি, গজারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ‘লীগের সাধারণ সম্পাদক মো: আমিরুল ইসলাম, সাবেক চেয়ারম্যান মো: রেফায়েতউল্লাহ খান তোতা, আ‘লীগের উপজেলা সভাপতি মো: সোলাইমান দেওয়ান। উপজেলা নির্বাহী অফিসার হাসান সাদী।
সভা সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) আশফাকুজ্জামান। উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার( প্রশাসন ও অপরাধ) মো: মোস্তাফিজুর রহমান, গজারিয়া কমিউনিটি পুলিশের সভাপতি মো: নাসির উদ্দিন মিয়াজী, সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী, বীর প্রতিক মো: রফিকুল ইসলাম,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আতাউর রহমান খোকন নেকী ও খাদিজা আক্তার আঁখি, গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুন অর রশিদ,হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো : কবির হোসেন খান, গজারিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ হাফিজুর রহমান প্রমুখসহ স্থানীয় জনপ্রতনিধি সুশীল সমাজের নেতৃবৃন্দ ও সহ¯্রাধিক এলাকাবাসী। সভা শুরুর পর উম্মক্ত আলোচনা অংশ নেন উপস্থিতদের মধ্যে প্রায় বিশজন। বক্তারা মাদক, সন্ত্রাস,জঙ্গীবাদ বাল্য বিবাহ প্রতিরোধসহ নানা বিষয়ে তাদের মতামত তুলে ধরেন।
অনুষ্ঠান শেষে রেঞ্জ ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল মামুন থানা চত্বরে একটি বৃক্ষের চারা রোপণ ও নব নির্মিত গোল ঘর উদ্ধোধন করেন এবং দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ করেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button