স্বাস্থ্য

ফুলবাড়িতে কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠা দিবস উদযাপন

২৮ এপ্রিল ২০১৯,বিন্দুবাংলা টিভি .কম,আল হেলাল চৌধুরী:
দিনাজপুরের ফুলবাড়ীতে বিভিন্ন কর্মসুচির মধ্যদিয়ে ১৯তম কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠা দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে ২৮ এপ্রিল রবিবার সকাল ১০টায় আলাদিপুর কমিউনিটি ক্লিনিকের আয়োজনে সিসি কমিটি ও সেবা গ্রহীতারদের অংশগ্রহনে বর্নাঢ র‌্যালী,আলোচনা এবং কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল ইসলাম।
আলাদীপুর সিসি সভাপতি বৈশাখু মন্ডল এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, আলাদীপুর কমিউনিটি হেল্থ কেয়ার প্রোভাইডার(সিএইচসিপি) সঞ্জয় কুমার রায়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সহকারী স্বাস্থ্য পরিদর্শক রেজাউল করিম,আব্দুল হাই সিদ্দিকি,ইউপি সদস্য মানিক মন্ডল,ওয়ার্ল্ড ভিশনের প্রোগ্রাম ম্যানেজার শান্তানন সিংহ,সাবেক ইউপি সদস্য ও সিজি সদস্য ইস্কেন্দার প্রমুখ।
অন্যদিকে ফুলবাড়ী উপজেলা স¦াস্থ্য কমপ্লেক্স আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক ও বঙ্গবন্ধু কলেজ এর অধ্যক্ষ মাসুদুর রহমান মাসুদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল ইসলাম,আবাসিক মেডিকেল অফিসার ডা.সঞ্জয় কুমার গুপ্ত,মেডিকেল অফিসার ডা.মাহতেরামা ফাতেমা,ডা.রইস উদ্দিন, মেডিকেল টেকনোলজিষ্ট (ইপিআই) সাইফুল ইসলাম প্রমুখ।
এছাড়াও এ উপলক্ষ্যে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ মোট ২৫ টি কমিউনিটি ক্লিনিকে একই সাথে এই প্রতিষ্ঠা দিবস উদযাপন করা হয়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button