সারাদেশ

চাটমোহরে রাস্তা ছেড়ে বিদ্যালয়ের ভেতরে বালুভর্তি ট্রাক

পাবনার চাটমোহরে বালুভর্তি একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে প্রাথমিক বিদ্যালয়ের মেইন গেট ভেঙে ভেতরে ঢুকে পড়ে। এ সময় একটি শ্রেণিকক্ষ ও একটি দোকানঘর ট্রাকের ধাক্কায় ধসে পড়েছে। তবে এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

আজ শনিবার ভোরে পৌর শহরের শালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

স্থানীয়রা জানান, শনিবার ভোর সাড়ে ৪টার দিকে ঈশ্বরদী থেকে একটি বালুভর্তি ট্রাক পার্শ্ববর্তী ভাঙ্গুড়া উপজেলায় যাচ্ছিল। এ সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে চাটমোহর-পাবনা মহাসড়কের রাস্তার পাশে অবস্থিত নতুন বাজার শালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মেইন গেট ভেঙে ভেতরে ঢুকে পড়ে। এতে ওই বিদ্যালয়ের মেইন গেট, একটি শ্রেণিকক্ষ ও স্কুলের সামনের একটি দোকান ঘর ধসে পড়ে। এ সময় চালক ও হেলপার পালিয়ে যায়। পরে ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। খবর পেয়ে ঘটনাস্থলে যান উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমার, পৌর মেয়র মির্জা রেজাউল করিম দুলাল, থানার ওসি সেখ নাসীর উদ্দিনসহ স্কুল পরিচালনা কমিটির সদস্যরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারা খাতুন বলেন, স্কুলের প্রাচীর না থাকায় শ্রেণিকক্ষ, একটি দোকান ঘর ও মেইন গেট ধসে পড়েছে। দিনেরবেলা ক্লাস চলাকালীন এমন ঘটনা ঘটলে শিক্ষার্থীদের প্রাণহানির ঘটনা ঘটতে পারতো। অল্পের জন্য বড় ধরণের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছে শিক্ষার্থীরা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button